সর্বশেষঃ
গ্যাজেট

অ্যামাজফিটের নতুন দুই মডেলের স্মার্টওয়াচ

দেশের বাজারে এলো গ্লোবাল স্মার্টওয়াচ ব্র্যান্ড অ্যামাজফিটের জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ। পরিবেশক প্রতিষ্ঠান মোশান ভিউতে নতুন দুটি মডেল- ‘জিটিআর ৪’ ও ‘জিটিএস ৪’ উন্মোচন করা হয়। নতুন এই দুটি মডেলের স্মার্টওয়াচ বিক্রি শুরু হয় ই-কমার্স প্রতিঠান দারাজের এক লাইভ ইভেন্টের মাধ্যমে।

ফ্ল্যাগশিপ ঘরানার এই স্মার্টওয়াচে রয়েছে কলিং ফিচার, অ্যামোলেড ডিসপ্লে, অলওয়েজ অন ডিসপ্লেসহ ১৫০টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং ফিচার। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যামাজফিটের নিজস্ব অপারেটিং সিস্টেম জেপ ২.০। ডুয়াল ব্যান্ড প্রযুক্তির এই স্মার্টওয়াচে আরো ব্যবহৃত হয়েছে ৬টি স্যাটেলাইট পজিশনিং, ব্যায়োট্রাকার ৪.০ পিপিজি ব্যায়োমেট্রিক সেন্সর।

একবার চার্জ দিয়ে ওয়াচগুলো চলবে ১৫ দিন পর্যন্ত। রয়েছে ৪ জিবি স্টোরেজ সুবিধা। এ ছাড়া ৫ এটিএম ওয়াটার প্রুফ রেটিং, যা পানির ৫০ মিটার গভীর পর্যন্ত ওয়াচটিকে রক্ষা করবে। থাকছে অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো আধুনিক সুবিধা। দুটি মডেলেই নেভিগেশন ক্রাউন বাটন ব্যবহৃত হয়েছে। যা অ্যান্ড্রয়েড ও অ্যাপল উভয় ফোনের সঙ্গে ব্যবহার করা যাবে।

রাউন্ড শেপের অ্যামাজফিট জিটি আর-৪ স্মার্টওয়াচটি পাওয়া যাবে সুপারস্পিড ব্ল্যাক, ভিনটেজ ব্রাউন লেদার এবং রেসট্রাক গ্রে কালারে। অপরদিকে স্কয়ার শেপের অ্যামাজফিট জিটি এস-৪ স্মার্টওয়াচটি পাওয়া যাবে ইনিফিনিটি ব্ল্যাক, অটাম ব্রাউন, রোজবাড পিংক এবং মিস্টি হোয়াইট কালারে।

উভয় মডেলের স্মার্টওয়াচের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০,৯৯৯ টাকা। সঙ্গে মিলবে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। দেশব্যাপী মোশন ভিউয়ের সকল আউটলেট সহ বিভিন্ন রিটেইল শপ ও অনলাইন শপে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচ দুটি।

কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাসের লক্ষণ ও প্রতিরোধের উপায়

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

আরও দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!