সর্বশেষঃ

আরজিবি ও গেমিং হেডফোন আনলো ওয়ালটন

একের পর এক উচ্চমানের প্রযুক্তিপণ্য দিয়ে চমক দিচ্ছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ এবার বাজারে ছাড়লো দুই মডেলের হাই-কোয়ালিটির হেডফোন। নজরকাড়া ডিজাইন ও আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ এই হেডফোনের একটি গেমিং, অন্যটি আরজিবি। ওয়ালটনের সাউন্ড ডিভাইস ‘কোরাস’-এর প্যাকেজিংয়ে বাজারে এসেছে তারযুক্ত এই আরজিবি ও গেমিং হেডফোন আনলো ওয়ালটন।

জানা গেছে, নতুন আসা হেডফোন দুটির মডেল ‘জিএন০১’ এবং ‘জিআর০১’ । এর মধ্যে ‘জিএন০১’ মডেলের গেমিং হেডফোনটির দাম ১,৪৪৫ টাকা। আর ‘জিআর০১’ মডেলের আরজিবি হেডফোনটির দাম ১,৭৪৫ টাকা। দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুমের পাশাপাশি অনলাইনে ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে কালো রঙের এই হেডফোন কেনা যাবে।

ওয়ালটন কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, নতুন আসা ৫০ মিমি ড্রাইভারযুক্ত হেডফোনগুলো দেয় স্পষ্ট ও জোরালো মধুর শব্দ। সফট সাউন্ডপ্রুফিং ইয়ারমাফ থাকায় দীর্ঘক্ষণ ব্যবহারে মেলে আরামদায়ক অনুভূতি। এর সফট লেদার ইয়ার কাপ দীর্ঘক্ষণ ক্লান্তিহীন গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করে।
ওয়ালটন হেডফোনে ব্যবহারকারী পাবেন উচ্চমানের সাউন্ড কোয়ালিটি। এই হেডফোন মিউজিক ও গেমিংয়ের পাশাপাশি অনলাইন চ্যাটিং এবং ভিডিও কলের জন্য অত্যন্ত উপযোগী। হেডফোনগুলোতে ২০ থেকে ২০,০০০ হার্জ ফ্রিকোয়েন্সি রেঞ্জে সাউন্ড শোনা যায়। এদের সেন্সিভিটি ১১৫ ডেসিবল। উভয় হেডফোনের সঙ্গে সংযুক্ত মাইক্রোফোনের ফ্রিকোয়েন্সি ১০০ থেকে ১০ হাজার হার্জ। আর সেন্সিভিটি মাইনাস ৪২ ডেসিবল।

৩.৫ মিমি জ্যাক সমৃদ্ধ গেমিং হেডফোনটির ক্যাবলের দৈর্ঘ্য ২ মিটার। আর ৩.৫ মিমি জ্যাক এবং ইউএসবি সমৃদ্ধ আরজিবি হেডফোনটির ক্যাবলের দৈর্ঘ্য ২.৩ মিটার। ওয়ালটন হেডফোনে রয়েছে ১২ মাসের ওয়ারেন্টি সুবিধা।

 

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন দুই ক্রেতা

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

তথ্যসূত্র: রাইজিংবিডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!