সর্বশেষঃ

ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেবে বাংলালিংক

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ইঞ্জিনিয়ারিং শিক্ষায় অধ্যয়নরত ছাত্রীদের পেশাগত দক্ষতা ও কর্পোরেট প্রতিষ্ঠানের বাস্তব অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিতে ছয় মাস মেয়াদী “ওমেনটর” কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। এই কর্মসূচিতে বাংলালিংক-এর অভিজ্ঞ নারী পেশাজীবীদের তত্ত্বাবধানে প্রশিক্ষণের সুযোগ পাবে বাছাইকৃত ছাত্রীরা।

বাংলালিংক এর গলমাধ্যম মুখপাত্র আঙ্কিত সুরেকা জানিয়েছেন, স্নাতক ৩য় বা ৪র্থ বর্ষের ইঞ্জিনিয়ারিং ছাত্রীরা https://bit.ly/38RIXv6 ভিজিট করে “ওমেনটর”-এ অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবে। আগামী ২৩ নভেম্বর পর্যন্ত এই আবেদন গ্রহণ করা হবে। প্রাথমিকভাবে প্রার্থীদের সিভি যাচাই করার পর কিছু স্ক্রিনিং রাউন্ডের মাধ্যমে চূড়ান্ত অংশগ্রহণকারীদের বাছাই করা হবে।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ জানিয়েছেন, আগামী বছরের জানুয়ারিতে শুরু হয়ে ছয় মাস ধরে চলবে কর্মসূচিটির মূল পর্ব। বাছাইকৃত অংশগ্রহণকারীরা বাংলালিংক আয়োজিত অন্যান্য প্রোগ্রাম যেমন লার্ন ফ্রম দ্যা স্টার্টআপ, ক্যাম্পাস টু কর্পোরেট ও অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামেও অংশগ্রহণের সুযোগ পাবে। কর্মসূচি শেষে অংশগ্রহণকারীদেরকে সার্টিফিকেট অফ কমপ্লেশন দেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!