স্মার্টফোন

ইনফিনিক্সের মিস্ট্রি বক্স ও ঈদ অফার

ঈদুল আজহা উপলক্ষে মিস্ট্রি বক্সসহ চমৎকার সব উপহারের কথা ঘোষণা করেছে তরুণদের প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। এর মাধ্যমে গ্রাহক ও ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চায় ব্র্যান্ডটি।

ইনফিনিক্স দুটি ভাগে এসব উপহার পাওয়ার সুযোগ করে দিচ্ছে: প্রথমত, ইনফিনিক্সের স্মার্টফোন ক্রেতারা পাবেন একটি প্রিমিয়াম ব্যাগ এবং একটি ব্লুটুথ নেকব্যান্ড। দ্বিতীয়ত, ব্র্যান্ডের সব ভক্তদের জন্য থাকছে ইনফিনিক্সের ফেসবুক ক্যাম্পেইনে অংশগ্রহণ করে একটি মিস্ট্রি বক্স জিতে নেওয়ার সুযোগ। আগামী ২০ জুন থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে ৩০ জুন পর্যন্ত।

ইনফিনিক্স জানিয়েছে, তাদের নতুন ফোন হট ৩০ বা নোট সিরিজের যেকোনো ফোন কিনলেই ক্রেতারা পাবেন একটি প্রিমিয়াম মানের ব্যাগ এবং একটি ব্লুটুথ নেকব্যান্ড। গেমিং স্মার্টফোন ইনফিনিক্স হট ৩০-তে মাত্র ১৪,৯৯৯ টাকায় (৪+১২৮ জিবি-র জন্য) পাওয়া যাচ্ছে হেলিও জি৮৮ অক্টা-কোর গেমিং ইঞ্জিন, ৫০০০ এমএএইচ-এর বিশাল ব্যাটারির সঙ্গে ৩৩ ওয়াট ফাস্ট চার্জ এবং ৯০ হার্জ ১০৮০ পিক্সেল ৬.৭৮ ইঞ্চি সুপার ব্রাইট ডিসপ্লে।

নোট সিরিজের নোট ১২ ২০২৩-এ আছে ৬ ন্যানোমিটারের হেলিও জি৯৯ হাই-পারফরম্যান্স মনস্টার ইঞ্জিন, ৬.৭ ইঞ্চি এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ-এর বিশাল ব্যাটারি। সঙ্গে থাকছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জ প্রযুক্তি। আর নোট ১২ প্রো-তে এই সবকিছুর সঙ্গে আরও আছে উন্নত মানের ক্যামেরা ও স্টোরেজ ক্যাপাসিটি। নোট ১২ ২০২৩ ও নোট ১২ প্রো পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৯,৯৯৯ এবং ২৬,৪৯৯ টাকায়।

আর মিস্ট্রি বক্স জেতার সুযোগের পেতে ভক্তদের অংশগ্রহণ করতে হবে ইনফিনিক্সের ফেসবুক ক্যাম্পেইনে। ব্র্যান্ডটির অফিশিয়াল পেজে শেয়ার করা ক্যাম্পেইন পোস্টটি লাইক, কমেন্ট ও শেয়ার করলে দৈবচয়নের মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করা হবে।

এছাড়া, দারাজ থেকে ইনফিনিক্স ফোন কিনলে মিলবে বিশেষ ছাড়। পাশাপাশি, অফলাইনেও বেশ সরব হচ্ছে ইনফিনিক্স। এ বছর ৩০টি আউটলেট চালু করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে তারা। যার মধ্যে বেশকিছু আউটলেট ক্রেতা ও ভক্তদের স্বাগত জানাতে প্রস্তত। আরও বিস্তারিত জানতে জন্য ইনফিনিক্সের ফেসবুক পেজে চোখ রাখার জন্য অনুরোধ করেছে প্রতিষ্ঠানটি।

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!