সর্বশেষঃ

ইনস্টাগ্রামেও অন্যের পোস্ট নিজের ওয়ালে রিপোস্ট করা যাবে

ব্যবহারকারীদের ভিন্ন অভিজ্ঞতা দিতে প্রতিনিয়ত নতুন ফিচার যোগ করছে ইনস্টাগ্রাম। তবে এবার যে ফিচারটি এই সোশ্যাল মিডিয়া অ্যাপ আনতে চলেছে তা বেশ কার্যকরী হতে পারে বলে দাবি ইনস্টাগ্রামের সিইও অ্যাডাম মোসেরির। টিকটকের প্রধান প্রতিদ্বন্দ্বী ইনস্টাগ্রাম এবার আনতে চলেছে রিপোস্ট ফিচার।

এতদিন টুইটারে টুইট রিপোস্ট করার যে সুবিধা ছিল ঠিক তেমনই পরিষেবা আসছে ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে। টুইটার ছাড়াও এই ফিচার উপলব্ধ রয়েছে ফেসবুক এবং টাম্বলারে।

এই ফিচারটি প্রথম শনাক্ত করেন মিডিয়া কনসালট্যান্ট ম্যাট নাভারা। তিনি একটি রিপোস্ট ট্যাবের সঙ্গে ইনস্টাগ্রাম প্রধান অ্যাডাম মোসেরির প্রোফাইলের একটি স্ক্রিনশট পোস্ট করেন। তারপরে তিনি অ্যাপ গবেষক আলেসান্দ্রো পালুজির একটি স্ক্রিনশটের সৌজন্যে বৈশিষ্ট্যটি সম্পর্কে আরও বিশদ তথ্য ভাগ করে নেন।

ব্যবহারকারীরা শেয়ার করার সময় তাদের নিজস্ব চিন্তাভাবনাও ভাগ করতে পারবে যা সাধারণত টুইটারে দেখা যায়। এই আপডেট ছাড়াও, ইনস্টাগ্রাম তার ক্রস-প্ল্যাটফর্ম শেয়ারিং বিকল্পগুলোকে অন্যান্য প্ল্যাটফর্ম যেমন – স্ন্যাপচ্যাট, মেসেঞ্জার বা হোয়াটসঅ্যাপেও প্রসারিত করার পরিকল্পনা করছে।

বিশ্বে প্রথম কোম্পানির সিইও পদে রোবট `ট্যাং ইউ`

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

তথ্যসূত্র: ইন্টারনেট

One thought on “ইনস্টাগ্রামেও অন্যের পোস্ট নিজের ওয়ালে রিপোস্ট করা যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!