ই-কমার্স

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর ফলে গ্রাহকরা ওয়ালকার্ট থেকে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য কিনতে পারবেন। পাবেন প্রয়োজনীয় সেবাও।

উল্লেখ্য, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুঁজিবাজারের শীর্ষ মূলধনী কোম্পানি এটি। অন্যদিকে, ওয়ালটন গ্রুপেরই অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে খুব শিগগিরই চালু হচ্ছে ওয়ালকার্ট।
বৃহস্পতিবার (১৯ আগস্ট, ২০২১) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটনের করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম মুর্শেদ এবং ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাবিহা জারিন অরনা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। সে সময় উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, ‘ই-কমার্স একটি অত্যন্ত সম্ভাবনাময় খাত। প্রযুক্তিগত উন্নয়নের ফলে সারা বিশ্বেই অনলাইনভিত্তিক কেনাকাটা দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে, করোনার মতো মহামারিতে গ্রাহকদের কাছে জরুরি পণ্য পৌঁছাতে ই-কমার্স ব্যাপক ভূমিকা রেখেছে। বাংলাদেশে এখনো এ খাতটি সেভাবে গ্রাহক আস্থা অর্জন করতে পারেনি। আমাদের বিশ্বাস, ওয়ালকার্ট সেই অভাব পূরণ করতে সমর্থ হবে। তার প্রত্যাশা—শুধু বাংলাদেশই নয়, ওয়ালকার্ট একদিন বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান হবে।
সাবিহা জারিন অরনা বলেন, ‘ওয়ালকার্টে গ্রাহক শুধু ওয়ালটনের পণ্যই নয়, বরং দেশ-বিদেশের খ্যাতনামা সব ব্র্যান্ডের পণ্য পাবেন। ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়ামের পণ‌্যসহ ওয়ালকার্টে থাকবে ১৫০ এর বেশি ধরনের পণ্য ও সেবা। আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে ওয়ালকার্টের সঙ্গে ওয়ালটন যুক্ত হলো। এভাবে পর্যায়ক্রমে বিশ্বের জনপ্রিয় সব ব্র্যান্ড ও কোম্পানির সঙ্গে ওয়ালকার্ট চুক্তি করবে।
তিনি জানান, দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেবে ওয়ালকার্ট। এর মাধ্যমে অনলাইন কেনাকাটায় অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক। ইতোমধ্যেই ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (https://walcart.com)-এ অসংখ্য প্রতিষ্ঠান সেলার হিসেবে নিবন্ধিত হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!