সর্বশেষঃ

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন আরো একজন ক্রেতা। তিনি হলেন ব্রাহ্মণবাড়িয়া সদরের হাসান আহামদ। দেশব্যাপী চলমান ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮তে ঘোষিত বিশেষ ক্রেতাসুবিধার আওতায় ফ্রিজ কিনে ওই গাড়িটি পান তিনি। ঈদুল আজহার আগে গাড়ি উপহার পেয়ে মহাখুশি হাসানের পরিবার।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের সিজন-১৮তে ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ ক্রেতাসুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লক্ষ লক্ষ উপহার।

এই সিজনে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পেয়েছেন চারজন ক্রেতা। তারা হলেন—ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ, যশোরের শার্শার শ্রী রতন লাল বাসফোড়, নওগাঁর খাদিজা বিবি ও নারায়ণগঞ্জের মাসুদ করিম। এছাড়া, ওয়ালটন ফ্রিজ, টিভিসহ লক্ষ লক্ষ উপহার পেয়েছেন অসংখ্য ক্রেতা। ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত এ সুবিধা থাকছে।

বুধবার (২১ জুন, ২০২৩) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম আহাদ এন্টারপ্রাইজে জমকালো গাড়ি হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সৌভাগ্যবান ক্রেতা হাসানের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর নেয়ামুল হক, ওয়ালটনের রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং আহাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আব্দুল আহাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এর পর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহারের এসএমএস যাচ্ছে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম সঙ্গে সঙ্গে ক্রেতাদের তা বুঝিয়ে দিচ্ছে।

মা-বাবাসহ আট সদস্যের পরিবার নিয়ে সদর উপজেলার উত্তর নাটাই ইউনিয়নের বেহাইর গ্রামে বসবাস হাসানের। গত ১৮ জুন শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘আহাদ এন্টারপ্রাইজ’ থেকে ৩৪ হাজার ৪৯০ টাকা দিয়ে ২১৩ লিটারের একটি ফ্রিজ কেনেন হাসান। কেনার পর তার মোবাইল নাম্বার দিয়ে ফ্রিজটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। কিছুক্ষণ পরেই তার মোবাইলে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পাওয়ার মেসেজ আসে।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে ক্রেতা হাসান আহামদ বলেন, এতদিন বিভিন্ন কোম্পানির পণ্য ক্রয়ে গ্রাহকদের ওপহার দেওয়ার বিষয়টি বিশ্বাস করতাম না। ভাবতাম, কোম্পানিগুলো উপহারের কথা বললেও গ্রাহকদের তা দেয় না। তাই, ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পাওয়ার মেসেজও প্রথমে বিশ্বাস হচ্ছিল না। তবে, ওয়ালটন আমার সেই ভুল ধারণা ভেঙে দিয়েছে। আজ আমার হাতে নতুন গাড়ির চাবি তুলে দিয়ে ওয়ালটন যে একটি ব্যতিক্রমী প্রতিষ্ঠান তা প্রমাণ করলো। তারা ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে। আজ থেকে ওয়ালটনের ওপর আমার আস্থা আরো বাড়ল।

এমদাদুল হক সরকার বলেন, ওয়ালটন ব্র্যান্ড বাজারে আসার পর থেকে বাংলাদেশের মানুষ উন্নত মানের ইলেকট্রনিক্স পণ্য সহজেই বিভিন্ন সুবিধাসহ সাশ্রয়ী দামে কিনতে পারছেন। গ্রাহকরা ওয়ালটন পণ্যের ওপর আস্থা রাখায় আজ দেশসেরা ইলেকট্রনিক্স ব্র্যান্ডে রূপ নিয়েছে। দেশের অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য কাজ করছে ওয়ালটন। দেশের চাহিদা মিটিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটনের তৈরি প্রযুক্তিপণ্য রপ্তানি হচ্ছে ৪০টিরও বেশি দেশে। দেশের মানুষকে সেবা দেওয়ার এই প্রক্রিয়া ওয়ালটনের পক্ষ থেকে সর্বদা চলমান থাকবে।

জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটন যে গ্রাহকদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে, আজকের অনুষ্ঠান তারই প্রমাণ।

বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন পণ্য কিনতে সবার প্রতি আহ্বান জানান আমিন খান।

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!