ওয়ালকার্টে শপিং উৎসব: ওয়ালটন, মার্সেল পণ্য কেনায় ৩০% পর্যন্ত ছাড়

ওয়ালকার্টে শপিং উৎসব ওয়ালটন, মার্সেল পণ্য কেনায় ৩০% পর্যন্ত ছাড়

বিজনেস অপারেশন শুরুর পর থেকেই দ্রুত গ্রাহকপ্রিয়তা অর্জন করে চলেছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস ওয়ালকার্ট লিমিটেড। দ্রুত গ্রাহকপ্রিয়তা অর্জনের পেছনে কাজ করছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গ্রাহকদের দেয়া বিভিন্ন নিরবচ্ছিন্ন সেবা ও সুবিধা। এরই ধারাবাহিকতায় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও মূল্যস্ফীতির এই সময়ে পণ্য কেনায় ‘১০-১০ অনলাইন শপিং উৎসব’ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের বাড়তি সুবিধা দিচ্ছে ওয়ালকার্ট। এখন ওয়ালটন ও মার্সেলের পণ্য কেনায় সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালকার্ট।

ওয়ালকার্টের চিফ অপারেটিং অফিসার (সিওও) শওকত ইলাহী জানান, নিত্যপ্রয়োজনীয় জিনিপসত্রের দাম এখন মানুষের হাতের নাগালের বাইরে। যেকোনো পণ্য কিনতে কয়েকবার ভাবতে হচ্ছে ক্রেতাকে। কোনও কোনও সময় তারা প্রয়োজনীয় পণ্যটি কিনতেই পারছেন না অর্থের অভাবে। অনলাইনভিত্তিক এই ই-কমার্স প্রতিষ্ঠানটি বরাবরই গ্রাহকদের সুবিধার দিকে বিশেষ নজর রাখছে। এরই অংশ হিসেবে মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন এবং দেশের জনপ্রিয় ব্যান্ড মার্সেলের সব ধরনের পণ্য কেনায় বড় অঙ্কের এই ছাড় দিচ্ছে ওয়ালকার্ট।

তিনি জানান, ওয়ালকার্ট থেকে ওয়ালটন ও মার্সেলের পণ্য কেনায় এই ডিসকাউন্ট দেয়া হচ্ছে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) থেকে। ওয়ালকার্টের ‘১০-১০ অনলাইন শপিং উৎসব’ ক্যাম্পেইনের আওতায় চলমান এই সুবিধা গ্রাহকরা পাবেন চলতি মাসের ২৫ তারিখ পর্যন্ত।

ওয়ালকার্ট থেকে ওয়ালটন ও মার্সেলের পণ্য কিনতে- walcart.com এই লিঙ্ক ব্যবহার করা যাবে। এছাড়া ওয়ালকার্ট থেকে পণ্য অর্ডার করতে এবং চলমান ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করা যাবে ওয়ালকার্টের ওয়েবসাইট- Walcart

ওয়ালকার্ট ব্র্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাফিস ইশতিয়াক জানান অনলাইন শপিং উৎসবের পাশাপাশি ওয়ালকার্টে চলছে ‘১০-১০ মেগা শপিং ফেস্টিভ্যাল’ ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালকার্ট থেকে যেকোনো প্রতিষ্ঠানের নির্দিষ্ট পণ্য কিনে বিকাশে পেমেন্ট করলেই মিলছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। গ্রাহকরা এই সুবিধা পাবেন অক্টোবরের ২৫ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। গ্রাহকরা ওয়ালকার্ট থেকে বিভিন্ন সুবিধাসহ খুব সহজেই ওয়ালটন ও মার্সেল ব্র্যান্ডের পণ্য কিনতে পারছেন। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনে কাজ করছে এই প্ল্যাটফর্ম। ওয়ালকার্টে দৈনন্দিন জীবনে প্রয়োজনীয় সব ধরনের পণ্য-সম্ভারসহ ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা থাকছে। যার মধ্যে রয়েছে ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়াম এবং পণ্যের সার্ভিস ইত্যাদি।

ওয়ালটনকে শীর্ষ গ্লোবাল ব্র্যান্ডে পরিণত করার প্রত্যয়

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

 

 

তথ্যসূত্র: রাইজিংবিডি