সর্বশেষঃ
খবর

ওয়ালটনের আয়োজনে কক্সবাজারে ইলেকট্রনিক্স ব্যবসায়ীদের সর্ববৃহৎ সম্মেলন

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র আয়োজনে কক্সবাজারে হচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সর্ববৃহৎ সম্মেলন ‘মিট দ্য পার্টনারস’। পাঁচ তারকা ‘হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা’ তে এ সম্মেলনের প্রথম ভাগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ওয়ালটন ব্র্যান্ডের দেড় সহস্রাধিক ডিস্ট্রিবিউটর অংশ নিয়েছেন। দ্বিতীয় ভাগে শনিবার (১৫ অক্টোবর) প্রতিষ্ঠানটির আরেক ব্র্যান্ড মার্সেলের সহস্রাধিক ডিস্ট্রিবিউটর সম্মেলনে অংশ নেবেন।

ফিতা কেটে সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম আশরাফুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সম্মেলনে করোনা-পরবর্তী চলমান বৈশ্বিক মন্দার পরিপ্রেক্ষিতে ইলেকট্রনিক্স ব্যবসার কৌশল সংক্রান্ত গুরুত্বপূর্ণ আলোচনা হবে। ব্যবসায়ীদের জন্য থাকবে প্রয়োজনীয় দিকনির্দেশনা।

সম্মেলন উপলক্ষে সারা দেশের ইলেকট্রনিক্স ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। বুধবার থেকে (১২ অক্টোবর) দেশের বিভিন্ন প্রান্তের ব্যবসায়ীরা কক্সবাজারের হোটেল রয়েল টিউলিপে আসছেন। তাদের আগমনে কক্সবাজার যেন সেজেছে নতুন রূপে।

সম্মেলনে উপস্থিত ব্যবসায়ীদের একাংশ

হোটেল রয়েল টিউলিপের সামনে উন্মুক্ত সম্মেলনকেন্দ্রে সাজানো হয়েছে বিশালাকার মঞ্চ। বঙ্গোপসাগরের মনোরম স্বাস্থ্যকর বাতাস ও ঢেউয়ের গর্জন ছাপিয়ে দেশের সর্ববৃহৎ সম্মেলনের উৎসবমুখরতা ছড়িয়ে পড়েছে দেশজুড়ে।

দেড় সহস্রাধিক ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্মেলনে আরও উপস্থিত আছেন—প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও ইভা রিজওয়ানা, ওয়ালটন প্লাজা ট্রেডের সিইও মোহাম্মাদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিএমডি লিয়াকত আলী, গ্লোবাল বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, আনিসুর রহমান মল্লিক, মোস্তফা নাহিদ হোসেন, সোহেল রানা, ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন, মাহফুজুর রহমান ও আল ইমরান, এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম, শাহজালাল হোসেন লিমন, আবদুল্লাহ আল মামুন, মনিরুল হক, শহীদুজ্জামান রানা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

সম্মেলনে বিভিন্ন অঞ্চলের সেরা ডিস্ট্রিবিউটর এবং ডিলারদের পুরস্কৃত করবে ওয়ালটন। অতিথিদের জন্য প্রতিদিনই থাকছে সি-বিচ পার্টি এবং অন্যান্য আনন্দমুখর আয়োজন। থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন ফ্রিজের উৎপাদন কেন্দ্র দেখে মুগ্ধ তারকারা

 

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

 

তথ্যসূত্র: রাইজিংবিডি

আরও দেখুন
Back to top button
error: Content is protected !!