ওয়ালটনের ৩ জিবি র‌্যামের নচ ডিসপ্লে ফোন ৭,৪৯৯ টাকায়

walton

নচ ডিসপ্লেযুক্ত সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিলো ওয়ালটন। ‘প্রিমো এইচএইট প্রো’ মডেলের ওই ফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, অক্টাকোর প্রসেসর, শক্তিশালী ব্যাটারিসহ আকর্ষণীয় সব ফিচার। অনলাইনের ই-প্লাজায় প্রি-অর্ডার বা আগাম ফরমায়েসে মাত্র ৭,৪৯৯ টাকায় ফোনটি কেনা যাচ্ছে।

‘সবার জন্য নচ ডিসপ্লে’ স্লোগান নিয়ে প্রিমো এইচএইট প্রো বাজারে ছাড়া হচ্ছে। নচ ডিসপ্লের সুবিধা হলো এর মাধ্যমে ফোনের আকৃতি না বাড়িয়ে বড় স্ক্রিনের ডিসপ্লে ব্যবহার করা হয়। ফলে ডিভাইসটি যেমন দৃষ্টিনন্দন হয়, তেমনই বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিংয়ে অনন্য অভিজ্ঞতা মেলে। ইতোমধ্যেই ক্রেতারা এই ফোনটিকে দেশের সেরা বাজেট ফোন বলছে।

তিনি জানান, ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট-এর মাধ্যমে ফোনটির প্রি-অর্ডার নেয়া হচ্ছে। ক্যাশ অন ডেলিভারিতে এবং বিকাশ কিংবা ডেবিট-ক্রেডিট কার্ডে পেমেন্টের সুযোগ আছে। একজন ক্রেতা সর্বোচ্চ ৫টি ফোনের প্রি-অর্ডার দিতে পারবেন। অনলাইন পেমেন্টের ক্ষেত্রে একাধিক ফোনের অর্ডারে ইএমআই (মান্থলি ইক্যুয়াল ইনস্টলমেন্ট) সুবিধা পাবেন ক্রেতারা। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে প্রি-অর্ডার দেয়া গ্রাহকরা হ্যান্ডসেটটি হাতে পাবেন। ক্রেতারা তাদের পছন্দের ওয়ালটন প্লাজা থেকে ফোনটি নিজে সংগ্রহ করতে পারবেন। রয়েছে হোম ডেলিভারি নেয়ারও সুযোগ।