লাইফস্টাইল

ওয়ালটন পণ্যের কিস্তির টাকা পরিশোধ করা যাবে বিকাশ এজেন্টে

দেশজুড়ে ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে কেনা পণ্যের টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে পারবেন গ্রাহকেরা। ওয়ালটন প্লাজা থেকে কেনা পণ্যের কিস্তির টাকা এখন থেকে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ‘বিকাশ’ এজেন্ট পয়েন্ট ও অ্যাপের মাধ্যমে পরিশোধ করা যাবে।

গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে বিকাশ ও ওয়ালটন প্লাজার মধ্যে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন প্লাজা ট্রেডসের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান এবং বিকাশ কমার্শিয়াল ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোল্লা আবুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র এক্সিকিউটিভ ডিরেক্টর মফিজুর রহমান, ওয়ালটন প্লাজার চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) ফাহিম মাহবুব, হেড অব ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়ান্স ইয়াসিন আলি এবং হেড অব সাইবার সেলস অ্যান্ড কালেকশন আবুল বাশার উজ্জল।

ওয়ালটন প্লাজা ট্রেডসের সিইও মোহাম্মদ রায়হান বলেছেন, ক্রেতাদের সর্বোত্তম সেবা দিতে ওয়ালটন বদ্ধপরিকর। এজন্য প্রতিনিয়ত নতুন নতুন উদ্যোগ নিচ্ছে ওয়ালটন প্লাজা। বিকাশের সঙ্গে ওয়ালটনের এ চুক্তির ফলে বিশেষভাবে উপকৃত হবেন ক্রেতারা। আগে গ্রাহকেরা বিকাশ অ্যাপের মাধ্যমে ওয়ালটন পণ্যের কিস্তির টাকা পরিশোধ করতে পারতেন। তবে, যেসব ক্রেতা অ্যাপের মাধ্যমে টাকা পরিশোধে অভ্যস্ত নন, তারা এখন থেকে যেকোনো বিকাশ এজেন্টের দোকানে গিয়ে টাকা জমা দিতে পারবেন। তাদেরকে সময় নষ্ট করে প্লাজায় যেতে হবে না। ক্রেতাদের বাড়তি সুবিধা দিতেই আমাদের এই উদ্যোগ।

উল্লেখ্য, গ্রাহকদের জন্য সম্প্রতি কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু করেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন। কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হবে। পণ্যমূল্যের ভিত্তিতে কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত দেবে ওয়ালটন প্লাজা। উল্লেখ্য, মৃত্যুকালে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হবে।

বর্তমানে যেকোনো ওয়ালটন শোরুম বা আউটলেটের পাশাপাশি ঘরে বসেই প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম অ্যাপ্লায়েন্স ও আইটি পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির অনলাইন শপ ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ওয়ালটন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, ইলেট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্যই কেনা যাচ্ছে। ই-প্লাজা থেকে কেনা এসব পণ্যের মূল্য ক্যাশ অন ডেলিভারি, অনলাইন ব্যাংকিং (ডেবিট-ক্রেডিট কার্ড) কিংবা মোবাইল ব্যাংকিংয়ের (নগদ/বিকাশ/রকেট) মাধ্যমে পরিশোধের সুযোগ আছে।

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

সম্পর্কিত খবর
Close
Back to top button
error: Content is protected !!