খবর

নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করে প্রতি সপ্তাহে জিতে নিন গাড়ি

মোবাইল রিচার্জে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় এমএফএস নগদ। ৫০ টাকা বা তার বেশি নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করে গ্রাহক প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন একটি সেডান গাড়ি। পাশাপাশি থাকছে আকর্ষণীয় সব পুরস্কার।

২৫ আগস্ট থেকে শুরু হওয়া এ অফারের জন্য একজন নগদ গ্রাহক ৫০ টাকা বা তার বেশি নগদের মাধ্যমে রিচার্জ করলে সেডান গাড়ি জেতার সুযোগ পাবেন। মোবাইল রিচার্জে দেশে এর আগে এমন আকর্ষণীয় অফার কেউ নিয়ে আসেনি। এছাড়া পুরস্কার হিসেবে থাকবে ক্রিকেট বিশ্বকাপের টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা এসি বাসের টিকিট, সেন্টমার্টিনে দুদিন একরাত থাকার কাপল রিসোর্ট বুকিং, গিফট ভাউচার, স্মার্ট ওয়াচ, মোবাইল ফোন, স্পেশাল পাওয়ার ব্যাংকসহ আরও আকর্ষণীয় সব পুরস্কার।

এ অফারের আওতায় একজন গ্রাহক যত খুশি ততবার নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবেন। এ অফারে প্রতি সপ্তাহে একটি সেডান কারের পাশাপাশি আরও নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন গ্রাহকরা। আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে। এছাড়া নগদের মাধ্যমে বিভিন্ন প্যাক রিচার্জে গ্রাহকরা নির্দিষ্ট ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

নগদের রিচার্জ ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) সাদাত আদনান আহমদ্ বলেন, আমরা বিভিন্ন ক্যাম্পেইনে গ্রাহকের ব্যাপক সাড়া পেয়েছি। ইতোমধ্যে বিভিন্ন মোবাইল রিচার্জ ক্যাম্পেইনে গ্রাহকের সাড়া ছিল চোখে পড়ার মতো। দেশে মোবাইল রিচার্জ নিয়ে এর আগে এমন অফার কেউ দেয়নি। আমরা চাই গ্রাহক নগদ ব্যবহার করে লাভবান হোক।

মোবাইল রিচার্জ ও পেমেন্ট ক্যাম্পেইনে নগদ দেশের সেরা অফার দিয়ে থাকে। দেশের ইতিহাসে প্রথম কোনো ক্যাম্পেইনে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়ে গ্রাহকদের তাক লাগিয়ে দিয়েছে নগদ। এছাড়া ওই ক্যাম্পেইনে সেডান গাড়ি, টেলিভিশন ও রেফ্রিজারেটরসহ হাজার হাজার পুরস্কার বিতরণ করেছে নগদ। গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে নগদ এখন দেশের মানুষের প্রথম পছন্দের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!