পেওনিয়ার থেকে বিকাশে সর্বোচ্চ রেমিটেন্স এনে ৩০ জন ফ্রিল্যান্সার জিতলেন স্মার্টফোন

পেওনিয়ার থেকে বিকাশে সর্বোচ্চ রেমিটেন্স এনে ৩০ জন ফ্রিল্যান্সার জিতলেন স্মার্টফোন

সারা বিশ্ব থেকে তাৎক্ষণিক ফ্রিল্যান্সারদের পেমেন্ট পেওনিয়ার এর মাধ্যমে বিকাশে গ্রহণ করাকে আরো উৎসাহিত করতে রমজান মাসজুড়ে বিকাশ আয়োজন করে প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ। ৩০ দিনের এই ক্যাম্পেইনে ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেওনিয়ার-এর অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ রেমিটেন্স গ্রহণকারী ৩০ জন ফ্রিল্যান্সার জিতে নেন একটি করে স্মার্টফোন। সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে বিকাশের কমার্শিয়াল বিভাগের রেমিটেন্স পার্টনারশিপ ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জিলানী বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাশমান ফ্রিল্যান্সিং সেক্টরে আরো গতিশীলতা আনতে এবং বৈধ পথে সহজ ও ঝামেলাহীনভাবে রেমিটেন্স আনাকে আরো উৎসাহিত করতে এই ক্যাম্পেইনের আয়োজন করে বিকাশ। সময় ও অর্থ সাশ্রয়ী এই রেমিটেন্স গ্রহণ সেবা ফ্রিল্যান্সারদের তাদের কাজে আরো বেশি মনোনিবেশ করার সুযোগ করে দিয়েছে।

বিকাশ অ্যাপের রেমিটেন্স আইকন থেকে খুব সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিষ্ট্রেশন করতে পারেন গ্রাহকরা। যাদের ইতোমধ্যে পেওনিয়ার অ্যাকাউন্ট আছে তারাও নিজেদের বিকাশ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করে নিতে পারবেন। অ্যাকাউন্ট সংযুক্ত হয়ে গেলে ফ্রিল্যান্সাররা তাৎক্ষণিক তাদের পেমেন্ট বিকাশ অ্যাকাউন্টে এনে প্রয়োজন মত অন্য বিকাশ অ্যাকাউন্টে পাঠাতে, বিল পরিশোধ করতে, কেনাকাটার পেমেন্ট দিতে কিংবা ক্যাশ আউট করা সহ যেকোনো প্রয়োজনে ব্যবহার করতে পারছেন।

ওয়ালটন সবচেয়ে সাশ্রয়ী দামে পাঞ্চ-হোল ডিসপ্লের স্মার্টফোন আনলো

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

তথ্যসূত্র: বিকাশ