সর্বশেষঃ

প্রান্তিক মানুষের স্বাস্থ্য সেবায় বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনে ১০ লাখ টাকা অনুদান দিল বিকাশ

প্রান্তিক মানুষের স্বাস্থ্য সেবায় অবদান রাখতে দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো বাংলাদেশ এর ‘বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশেন’ এ ১০ লাখ টাকা অনুদান দিয়েছে বিকাশ।

বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে বুরো বাংলাদেশ গ্রামীণ ও দরিদ্র মানুষের জন্য স্বল্প মূল্যে উন্নত মানের চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার কাজ করছে। বিকাশের পক্ষ থেকে দেয়া অনুদানের এ টাকা গ্রামীণ ও দরিদ্র মানুষের স্বাস্থ্য সেবায় ব্যয় করা হবে।

সম্প্রতি ঢাকায় বুরো বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে বুরো বাংলাদেশের পরিচালক (বিশেষ কর্মসূচি) মোঃ সিরাজুল ইসলাম ও পরিচালক (বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশন এবং বুরো ক্র্যাফট) রাহেলা জাকির এর হাতে আনুষ্ঠানিকভাবে এ অনুদান তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মোঃ মনিরুল ইসলাম (অবঃ) ও বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ। এ সময় বিকাশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

১৯৯০ সালে প্রতিষ্ঠিত দেশের শীর্ষস্থানীয় ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো বাংলাদেশ সারাদেশে প্রায় ২০ লাখ সদস্যের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে। বর্তমানে ক্ষুদ্রঋণ গ্রহণ ও পরিশোধের পাশাপাশি বুরো বাংলাদেশের সব সদস্যরা তাদের সঞ্চয় স্কিমের কিস্তির টাকা বিকাশের মাধ্যমেই জমা দিতে পারছেন। বুরো বাংলাদেশ দেশজুড়ে তাদের ১০৬২টি শাখায় ঋণ ও কিস্তির টাকা গ্রহণ করে থাকে বিকাশে।

তথ্যসূত্র : বিকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!