সর্বশেষঃ

প্রিমিয়াম সিরিজের চার মডেলের ফ্রিজ বাজারে ছাড়লো ওয়ালটন

প্রিমিয়াম সিরিজের নতুন চার মডেলের রেফ্রিজারেটর বাজারে ছাড়লো বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। নান্দনিক ডিজাইন, অত্যাধুনিক প্রযুক্তি ও গুরুত্বপূর্ণ ফিচারসমৃদ্ধ ওয়ালটনের এই ফ্রিজ বাড়িয়ে দেবে ঘরের আভিজাত্য। নিশ্চিত করবে ভাইরাস ও ব্যাকটেরিয়ামুক্ত স্বাস্থ্যকর ফ্রেস খাবার। স্বাস্থ্য সচেতন আধুনিক মানুষের প্রয়োজনীয়তা ও চাহিদা পূরণে প্রিমিয়াম সিরিজের এই রেফ্রিজারেটরগুলো নিয়ে এলো ওয়ালটন।

জানা গেছে, আন্তর্জাতিকমানের প্রিমিয়াম সিরিজের ওয়ালটন রেফ্রিজারেটরের বিশেষ ফিচারের মধ্যে রয়েছে সিন্থো ফ্রেস ও ইউভি-সি টেকনোলজি, ইন্টেলিজেন্ট জার্ম টার্মিনেটর (আইজিটি), স্মার্ট কন্ট্রোল ফিচার, সিরামিক কোডেট প্রিমিয়াম গ্লাস এবং এলিগ্যান্ট ডোর হ্যান্ডেল ইত্যাদি। ২৪৪ থেকে ২৬৮ লিটার ধারণক্ষমতার ফ্রিজগুলো চলতি মাসেই বাজারে আসবে। মডেলভেদে দাম থাকবে ৪০,৫৯০ থেকে ৪৬,৯৯০ টাকার মধ্যে।

এ উপলক্ষে রোববার (৯ অক্টোবর, ২০২২) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রিমিয়াম সিরিজের রেফ্রিজারেটরগুলো উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন, চিফ প্রোডাকশন অফিসার মোহাম্মদ ইউসুফ আলী, চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ ফিরোজ আলম, ওয়ালটন রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার আনিসুর রহমান মল্লিক, রেফ্রিজারেটরের রিসার্চ অ্যান্ড ইনোভেশন বিভাগের প্রধান তোফায়েল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, সিন্থো-ফ্রেস প্রযুক্তিতে নির্দিষ্ট তরঙ্গদৈর্ঘ্যরে আলোকরশ্মির মাধ্যমে ওয়ালটন ফ্রিজে সংরক্ষিত ফলমূল ও শাক-সবজি প্রকৃতির মতো সজীব রাখে। ফলে ওয়ালটন ফ্রিজে সংরক্ষিত ফল ও সবজির ভিটামিন, মিনারেলসহ অন্যান্য খাদ্যগুণ ও পুষ্টি অক্ষুণ্ন থাকে।
এর ইউভি-সি টেকনোলজি বায়ুবাহিত ভাইরাস ও ব্যাকটেরিয়া থেকে ফ্রিজে রাখা খাবারকে সুরক্ষিত রাখে। ইন্টেলিজেন্ট জার্ম টার্মিনেটর টেকনোলজি বায়ুবাহিত জীবাণু ধ্বংস করে। দূর করে অনাকাক্সিক্ষত গন্ধ। স্মার্ট কন্ট্রোল ফিচার থাকায় উপরের দরজায় হাতের স্পর্শের মাধ্যমেই ফ্রিজ নিয়ন্ত্রণ করা যায়। এরজন্য ফ্রিজের দরজা খোলার প্রয়োজন পরে না। সিরামিক কোটেড গ্লাস এবং এলিগ্যান্ট ডোর হ্যান্ডেল থাকায় ওয়ালটন রেফ্রিজারেটরের প্রিমিয়াম মডেলগুলো দেখতে খুবই দৃষ্টিনন্দন। যা স্বাস্থ্যকর ফ্রেস খাবার নিশ্চিতের পাশাপাশি বাড়িয়ে তোলে ঘরের সৌন্দর্য্য ও আভিজাত্য।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ বলেন, নতুন কিছু উদ্ভাবন ও প্রয়োগ করতে গেলে ব্যাপক গবেষণার প্রয়োজন হয়, সামর্থ্যের সবটুকু ঢেলে দিয়ে কাজ করতে হয়। আমাদের চৌকষ গবেষণা ও উদ্ভাবন (আরঅ্যান্ডআই), প্রোডাকশন, কোয়ালিটি ম্যানেজমেন্টসহ সব বিভাগের সদস্যরা গত দুই বছর ধরে সিন্থো-ফ্রেসসহ নানা প্রযুক্তি নিয়ে নিরলসভাবে কাজ করে আসছেন। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা অত্যন্ত যুগোপযোগী প্রযুক্তি ও ফিচারের রেফ্রিজারেটর গ্রাহকদের দিতে পেরেছি। আমাদের এ ধরনের উদ্ভাবনী প্রচেষ্টা অব্যাহত থাকবে। রেফ্রিজারেটরসহ সব পণ্যে গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন ফিচার ও প্রযুক্তি যুক্ত হবে।

ওয়ালটনের ‘অরবিট’ সিরিজের প্রথম স্মার্টফোন বাজারে

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

 

 

তথ্যসূত্র: রাইজিংবিডি

One thought on “প্রিমিয়াম সিরিজের চার মডেলের ফ্রিজ বাজারে ছাড়লো ওয়ালটন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!