গ্যাজেট

ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক আনলো ওয়ালটন

নতুন দুই মডেলের পাওয়ার ব্যাংক বাজারে আনলো ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। উভয় মডেলে রয়েছে ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সুবিধা।

২০,০০০ এবং ১০,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই দুটি পাওয়ার ব্যাংক ওয়ালটনের পাওয়ার ডিভাইস ব্র্যান্ড ‘আর্ক’ এর প্যাকেজিং-এ বাজারে ছাড়া হয়েছে। দ্রুততম সময়ে নিরাপদ চার্জিংয়ের জন্য আদর্শ ওয়ালটনের নতুন এই ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, বর্তমানে পাওয়ার ব্যাংক অত্যন্ত প্রয়োজনীয় অ্যাকসেসরিজ। ভ্রমণ কিংবা বিদ্যুৎ সংযোগহীন স্থানে জরুরি প্রয়োজনে মোবাইল ফোনসহ বিভিন্ন ডিভাইসে দ্রুত চার্জ দিতে দরকার ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর সঙ্গে বর্তমানে প্রিমিয়াম ডিভাইসগুলোতে ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকে। ওয়ালটনের নতুন দুই মডেলের এই পাওয়ার ব্যাংকে গ্রাহক দুই ধরনের সুবিধাই পাবেন।

জানা গেছে, বাজারে আসা ওয়ালটনের নতুন পি২২ডব্লিউ০১ মডেলের ফার্স্ট চার্জিং পাওয়ার ব্যাংকটিতে রয়েছে ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আর পি২২ডব্লিউ০২ মডেলে রয়েছে ২০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দুই মডেলের পাওয়ার ব্যাংকেই রয়েছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সুবিধা।

উভয় মডেলে আছে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি ইনপুট সুবিধা। সেই সঙ্গে পাওয়ার ব্যাংকের অ্যাকসেসরিজ হিসেবে গ্রাহকরা পাচ্ছেন মাইক্রো ইউএসবি চার্জিং ক্যাবল। ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি আউটপুট হিসেবে আছে দুটি ইউএসবি টাইপ-এ এবং একটি টাইপ-সি পোর্ট।

উভয় মডেলেই থাকছে ৬ মাসের ওয়ারেন্টি সুবিধা।

ওয়ালটনের ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটির দাম ২ হাজার ১৫০ টাকা ও ২০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটির দাম রাখা হয়েছে ২ হাজার ৫৫০ টাকা।

দেশের সব ওয়ালটন শোরুমের পাশাপাশি ওয়ালটন ডিজি-টেক ওয়েবসাইট (https://waltondigitech.com/products/power/power-bank) থেকে এই পাওয়ার ব্যাংক কেনার সুযোগ রয়েছে।

এছাড়াও ওয়ালটনের রয়েছে আরো দুই মডেলের পাওয়ার ব্যাংক। ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ক্যাপাসিটির পাওয়ার ব্যাংক দুটির মূল্য যথাক্রমে ১,০৯৫ এবং ১,১৯৫ টাকা।

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!