সর্বশেষঃ
টিউটোরিয়াল

ফেইসবুকের ভিডিও সরাসরি গ্যালারিতে ডাউনলোড করুন

মোবাইলে ফেসবুক ভিডিও সরাসরি  ডাউনলোড করার নিয়ম অনেক রয়েছে। তাদের মধ্যে, কিছু বিশেষ ধরণের এপস (video downloading apps) ব্যবহার করে Facebook থেকে videos download করার মাধ্যম সেরা।

কিন্তু, এরকম কোনো ধরণের downloading apps ব্যবহার করার পরামর্শ আমি আপনাদের দিবোনা।

কেননা, যখন আমরা “video download” করার উদ্দেশ্যে এরকম কোনো apps মোবাইলে ইনস্টল করি, তখন এই ধরণের এপস, আমাদের থেকে অনেক ধরণের permissions চায়।

যেমন, gallery access করার permission, photo ও videos access করার permission এবং মোবাইলের camera access করার permission। Apps গুলির চাওয়া এই permissions গুলি যখন আমরা তাদের দিয়ে দেই, তখন তারা আমাদের মোবাইলের personal data, videos বা files চুরি করে নিতে পারে।

তাছাড়া, বিভিন্ন এপস (apps) আপনাকে আপনার ফেসবুক একাউন্ট ডিটেইলস (login details) দেয়ার কথা বলবে, যেটা আপনার একাউন্টের জন্য একদম সুরক্ষিত নয়।

নিরাপদ ও সুরক্ষিত ভাবে নিজের মোবাইলের গ্যালারি বা স্টোরেজে ফেসবুকের ভিডিও ডাইরেক্ট ডাউনলোড করার উপায় আরও আছে তা হলো “online fb video downloading website theke“.

আর এমন একটি ওয়েবসাইট হলো  “fdown.net“

আর, এই অনলাইন ওয়েবসাইট ব্যবহার করে আমরা সহজেই নিরাপদ ভাবে “Facebook এর ভিডিও” নিজের মোবাইলে ও কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারি।

 

Facebook new page Experience Switch to Classic Mode

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

 

আরও দেখুন
Back to top button
error: Content is protected !!