সর্বশেষঃ
বিজ্ঞান-প্রযুক্তি

ফ্যাশন ও প্রযুক্তিকে এক করলো টেকনো ক্যামন ফ্যাশন ফেস্টিভ্যাল

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর আয়োজনে দেশে অনুষ্ঠিত হলো টেকনো ক্যামন ফ্যাশন ফেস্টিভ্যাল। ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) সম্প্রতি আয়োজিত এ অনুষ্ঠানে ফ্যাশন এবং অত্যাধুনিক প্রযুক্তির দারুণ প্রদর্শনী উপস্থিত দর্শকদের মন্ত্রমুগ্ধ করে।

অনুষ্ঠানে দেশের ফ্যাশনপ্রেমী, ইন্ডাস্ট্রির গুণিব্যক্তি এবং ট্রেন্ড সেটারদের আমন্ত্রণ জানানো হয়। বিভিন্ন অঙ্গনের তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠান প্রাঙ্গণ ছিল প্রাণবন্ত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তরুণদের অন্যতম প্রিয় গায়ক তাহসান খান, অভিনেতা তৌসিফ মাহবুব ও টিভি অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি, টেক রিভিউয়ার এবং বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটরদের উপস্থিতি ছিল চোখে পড়বার মতো। ভিন্নরকম এই সন্ধ্যার আয়োজনের উপস্থাপক হিসেবে ছিল দ্য ঢাকা গাইস। তাদের প্রাণবন্ত, হাস্যরসপূর্ণ এবং মজাদার উপস্থাপনা অনুষ্ঠানে আগত অতিথিদের মন্ত্রমুগ্ধ করে রাখে।

এ সময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ট্রানশান হোল্ডিংসের গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট আরিফ চৌধুরী এবং আইস্মার্টইউ বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক। তারা এই ব্র্যান্ড এবং অসাধারণ ক্যামন ২০ সিরিজ বিষয়ে নিজেদের ভাবনার বিষয়ে কথা বলেন। ব্যতিক্রমী ধারার এই স্মার্টফোনটিতে উদ্ভাবনী প্রযুক্তির সঙ্গে আকর্ষণীয় ডিজাইনের দারুণ এক মেলবন্ধন ঘটেছে। তাছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইস্মার্টইউ বাংলাদেশের সিওও শ্যামল সাহা এবং টেকনোর মার্কেটিং ডিরেক্টর ভেন নি সহ আরো অনেকে।

টেকনো ক্যামন ফ্যাশন ফেস্টিভ্যালের অন্যতম আকর্ষণ ছিল ফ্যাশন কোরিওগ্রাফার আজরা মাহমুদের তত্ত্বাবধানে তাহসানের লাইভ মিউজিকের সঙ্গে ভিন্নমাত্রার এক ফ্যাশন শো। ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, তেনজিং চাকমা, ইমাম হাসান এবং সামিনা সারার ফ্যাশন চয়েজ অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে আলোড়ন তৈরি করে, যা তারা দারুণভাবে উপভোগ করেন।

ইভেন্টটি তারকাদের গ্ল্যামারপূর্ণ উপস্থিতি এবং বিভিন্ন পরিবেশনায় ভরপুর থাকলেও, অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল- নতুন ক্যামন ২০ সিরিজ। স্মার্টফোনটি অসাধারণ সব ফিচারে পরিপূর্ণ। যার মধ্যে রয়েছে- শক্তিশালী ৬৪ মেগাপিক্সেলের নাইট পোট্রের্ট ক্যামেরা, ৮ জিবি র‌্যামসহ ২৫৬ জিবি স্টোরেজ এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আরো অনেক ফিচার।

টেকনো ক্যামন ফ্যাশন ফেস্টিভ্যালের উদ্দেশ্য ছিল মূলত ফ্যাশন এবং প্রযুক্তির মধ্যে সত্যিকারের মেলবন্ধন তৈরি করা। যার সূচনা হয়েছে, সাম্প্রতিক সময়ে মর্যাদাপূর্ণ লন্ডন ফ্যাশন উইকে টেকনো এবং ভোগের মধ্যে বৈশ্বিক যৌথপ্রয়াসের মাধ্যমে। প্রতিষ্ঠান দুটির মধ্যকার এই মিলনের মাধ্যমে টেকনো’র প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়া এবং ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে থাকার প্রতিশ্রুতি বাস্তবায়িত হবে।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

আরও দেখুন
Back to top button
error: Content is protected !!