চাকরির খবর

ফ্যাশন হাউস কে ক্রাফটে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের অন্যতম প্রধান ফ্যাশন হাউজ কে ক্র্যাফট। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। পুরুষ, নারী উভয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: শপ ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট শপ ম্যানেজার

পদ সংখ্যা: নির্দিষ্ট নয়।

চাকরির বিবরণ: সেলসের কাজে পারদর্শিতা,পরিশ্রমী, আত্মবিশ্বাসী, চটপটে এবং উপস্থাপনায় দক্ষতাসম্পন্ন হতে হবে।
বিক্রয় লক্ষ্য অর্জন ও নিজস্ব পণ্যের বিক্রয় উত্তরোত্তর বৃদ্ধির জন্য যথেষ্ঠ অভিজ্ঞতাসম্পন্ন এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী নিষ্ঠা এবং দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। প্রতিদিনের হিসাব রক্ষণ ও সঠিক ইনভেন্টরি ব্যবস্থাপনা, কর্মী ব্যবস্থাপনা, কাস্টমার সার্ভিসে দক্ষ হতে হবে। সেরা কাস্টমার সার্ভিস প্রদানের মাধ্যমে সেলস টার্গেট অর্জনে নেতৃত্ব প্রদান করতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম।

যোগ্যতা: নূন্যতম স্নাতক। বেশি অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। লাইফ স্টাইল/বুটিক শপে ৩/৪ বছরের ম্যানেজমেন্ট কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শি হতে হবে (POS এবং MS Excel ব্যবহারে সক্ষম প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে)। প্রার্থীদের দীর্ঘ সময় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বয়স: ৩৫ বছরের ঊর্ধ্বে নয়।

কর্মস্থল: কুমিল্লা, চট্টগ্রাম, ঢাকা, সিলেট।

বেতন: আলোচনা সাপেক্ষে।

পদের নাম: সেলস এক্সিকিউটিভ

পদ সংখ্যা: নির্দিষ্ট নয়।

চাকরির বিবরণ: সেলসের কাজে পারদর্শিতা,পরিশ্রমী, আত্মবিশ্বাসী, চটপটে এবং উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন হতে হবে। নিজস্ব পণ্যের বিক্রয় উত্তরোত্তর বৃদ্ধির জন্য প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী নিষ্ঠা এবং দক্ষতার সঙ্গে কাজ করতে হবে। কাস্টমার সার্ভিসে সক্রিয়ভাবে নিয়োজিত থাকা এবং চাহিদা অনুযায়ী সেবা নিশ্চিত করা লাগবে। শো-রুম ব্যবস্থাপক কর্তৃক অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করা লাগবে।

চাকরির ধরন: ফুল টাইম।

যোগ্যতা: নূন্যতম এইচএসসি পাস অথবা অধ্যয়নরত। রিটেইল শপে বিক্রয় কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীদের দীর্ঘ সময় কাজ করার মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজ ছবিযুক্ত সিভি kaykraftjob@gmail.com ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্ট-এ পদের নাম উল্লেখ করতে হবে। এ ছাড়া প্রার্থীরা নিকটস্থ যেকোনো কে ক্র্যাফটের শাখায় সিভি জমা দিতে পারবেন।

তথ্যসূত্র: বিডি জবস

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!