টিপস অ্যান্ড ট্রিক্স

বিজয়ের মাসে বিকাশে ১১ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক

বিজয়ের মাসে বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ করলেই ১৬ টাকা তাৎক্ষণিক ক্যাশব্যাক পাবেন গ্রাহক। সীমিত সময়ের এই অফারে একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ১১ টাকা টাইপ করে পিন নম্বর দিয়ে খুব সহজেই রিচার্জ করতে পারবেন এবং সাথে সাথেই বিকাশ অ্যাকাউন্টে ১৬ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

অফারের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে পরবর্তী নির্দেশ পাওয়া পর্যন্ত।

অফারের বিস্তারিত: যেকোনো গ্রাহক বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

অফারের লিমিট: অফার চলাকালীন একজন একবারই ক্যাশব্যাক পাবেন।

লেনদেন চ্যানেল: অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বিকাশ করতে হবে।

অফারের শর্তাবলী:

  • অফার পেতে নির্দিষ্ট সার্ভিস ব্যবহার করে একবারে নির্ধারিত অ্যামাউন্টের লেনদেন করতে হবে।
  • বিকাশ একাউন্ট থেকে সফল লেনদেনের মাধ্যমে ক্যাশব্যাক পাওয়া যাবে।
  • ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে।
  • গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার ৭ কর্মদিবস পর ১বার ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে বিকাশ। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর বিবেচিত হবেন না।
  • বিকাশ কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের সময়সীমা কমাতে/বাড়াতে অথবা নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • ক্যাশব্যাক বিতরণ সফলভাবে সম্পন্ন হলে গ্রাহককে SMS এর মাধ্যমে অবহিত করা হবে।

এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে। উল্লেখ্য, সীমিত সময়ের জন্য চলা এই অফার যেকোন সময় শেষ হয়ে যেতে পারে।

যেকোন সময়, দেশের যেকোন স্থান থেকে যেকোন অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইল রিচার্জ-এর সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। দেশের মোট মোবাইল রিচার্জের ২৫ ভাগই বিকাশের মাধ্যমে হয়ে থাকে।

আর এখন সারাদেশের ২ লাখ ৪০ হাজার এজেন্ট থেকে ক্যাশইন করার পাশাপাশি ২২টি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং এবংভিসা ও মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাডমানি করা যায় সহজেই। ফলে গ্রাহক কোথাও না গিয়ে, ঘরে বসেই খুব সহজে নিরবচ্ছিন্ন প্রয়োজনীয় মোবাইল সেবা উপভোগ করতে পারেন।

বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে রয়েছে নানান ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে বিকাশ অ্যাপে। যেমন একজন গ্রাহক হয়তো ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা লেখার পর চেক অফার অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার আশেপাশের অ্যামাউন্টে যত অফার আছে সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন।

তথ্যসূত্র: বিকাশ

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!