বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন কম্পিউটার পণ্যে ২৫ শতংশ পর্যন্ত মূল্যছাড়

বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন কম্পিউটার পণ্যে ২৫ শতংশ পর্যন্ত মূল্যছাড়

শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফিফা ফুটবল বিশ্বকাপ। বিশ্বের জনপ্রিয় এই ইভেন্ট উপলক্ষে কম্পিউটার পণ্যে বিশেষ মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন কম্পিউটার।

ওয়ালটন ডিজিটেক কিংবা ই-প্লাজা ওয়েবসাইট থেকে ল্যাপটপ, অল ইন ওয়ান পিসি, ট্যাবলেট, মনিটর, প্রিন্টার, ইউপিএসসহ কম্পিউটার অ্যাকসেসরিজ কেনায় ২৫ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড় সুবিধা পাওয়া যাবে। ১ নভেম্বর, ২০২২ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই মূল্যছাড় উপভোগ করা যাবে।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী বলেন, সারা বিশ্বেই ফুটবল বিশ্বকাপ বিপুল জনপ্রিয় ইভেন্ট। বিশ্বকাপের উন্মাদনায় মেতে ওঠেন সারা বাংলাদেশের মানুষ। এমন জমকালো একটি ইভেন্ট উপলক্ষে সবার আনন্দ আরো বাড়িয়ে দিতেই ওয়ালটন কম্পিউটার পণ্যে বিশেষ ডিসকাউন্ট সুবিধা দেয়া হচ্ছে।

তিনি জানান, ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে ডিসকাউন্টের এই সুবিধাটি শুধুমাত্র অনলাইনের ওয়ালটন ডিজিটেক কিংবা ই-প্লাজা ওয়েবসাইট থেকে উপভোগ করা যাবে। ওয়ালটন ডিজিটেক (Walton Digitech) এবং ই-প্লাজা (Eplaza) ওয়েবসাইট ভিজিট করে কাঙ্ক্ষিত পণ্যটি বিশেষ মূল্যছাড়ে কেনার সুবিধা পাওয়া যাবে। ক্রয়কৃত পণ্যটি যেকোনো ওয়ালটন প্লাজা থেকে সংগ্রহ কিংবা হোম ডেলিভারি নেয়া যাবে। আর এর মূল্য অনলাইন পেমেন্ট গেটওয়ে (ডেবিট/ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং) কিংবা ক্যাশ অন ডেলিভারিতে পরিশোধ করা যাবে।

ওয়ালটন কম্পিউটার ও আইটি অ্যাকসেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, বিশ্বকাপ অফারে ল্যাপটপ কেনায় মডেলভেদে সর্বোচ্চ ৫,৫০০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। মনিটর, প্রিন্টার ও ট্যাবে সর্বোচ্চ মূল্যছাড় ১,৫০০ টাকা। স্পিকার ও ওয়েবক্যামে সর্বোচ্চ ৫০০ টাকা, স্মার্টওয়াচে ৪৫০ টাকা, মেমোরি কার্ড ও কার্ড রিডারে সর্বোচ্চ ২৫ শতাংশ, ইয়ারফোনে সর্বোচ্চ ১৬ শতাংশ, কিবোর্ড ও পেন ড্রাইভে সর্বোচ্চ ১৫ শতাংশ, হেডফোন, রাউটার, ইউপিএস ও স্মার্ট ফিটনেস স্কেলে সর্বোচ্চ ১০ শতাংশ এবং র‌্যাম, এসএসডি, পাওয়ার সাপ্লাই ও মাউসে সর্বোচ্চ ৫ শতাংশ ডিসকাউন্ট মিলছে।

মডেলভেদে ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধা রয়েছে।

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।