বিজ্ঞান-প্রযুক্তি

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন ফ্রিজ ও টিভি

দেশের সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের মর্যাদা পেলো ওয়ালটন। অর্জন করলো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২৩’। এর মধ্যে ওয়ালটন ফ্রিজ দশম বারের মতো এই পুরস্কার জিতেছে। দেশের ফ্রিজ ও টেলিভিশনের বাজারে সিংহভাগ ক্রেতার আস্থা অর্জনের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইক্যুইটি তৈরির স্বীকৃতি হিসেবে ই পুরস্কার পায় বাংলাদেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স এবং আইসিটি পণ্য প্রস্তুত ও রপ্তানিকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

নিয়েলসেন বাংলাদেশের অংশীদারত্বে এবং ডেইলি স্টারের সহায়তায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৫তম আসরে রেফ্রিজারেটর ও টেলিভিশন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেল ওয়ালটন।

শনিবার (২৩ ডিসেম্বর, ২০২৩) রাতে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

ফ্রিজ ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন ফ্রিজের সিবিও তোফায়েল আহমেদ

ওয়ালটনের পক্ষে বেস্ট রেফ্রিজারেটর ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) দিদারুল আলম খান, ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহিদুল ইসলাম রেজা এবং ব্র্যান্ড ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

বেস্ট টেলিভিশন ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন, সিএমও দিদারুল আলম খান ও ব্র্যান্ড ম্যানেজার খন্দকার আশিকুল হাসান।

টিভি ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন

সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের স্বীকৃতি অর্জনে ওয়ালটনের অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সব সদস্য ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন ওয়ালটনের সিএমও দিদারুল আলম খান।

তিনি বলেছেন, নিঃসন্দেহে এটি বিশাল অর্জন। এই অর্জনের বড় অংশীদার হচ্ছেন ওয়ালটনের বিশ্বব্যাপী বিস্তৃত ক্রেতারা। এই সাফল্য ২০৩০ সালের মধ্যে ওয়ালটনকে বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড হওয়ার লক্ষ্য অর্জনে অনুপ্রেরণা যোগাবে।

ওয়ালটন ফ্রিজের সিবিও তোফায়েল আহমেদ বলেন, দশম বার সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পাওয়া নিঃসন্দেহে এক বিশাল গৌরবজনক অর্জন। এই সফলতার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন দেশপ্রেমিক ক্রেতারা এবং ডিজিটাল ক্যাম্পেইনের মতো ওয়ালটনের সর্বোচ্চ ক্রেতাসুবিধা ভিত্তিক বিপণন কৌশল।

ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন বলেন, দেশের সেরা টেলিভিশন ব্র্যান্ডের মর্যাদা অর্জন করা ওয়ালটন টিভির জন্য এক বিশাল মাইলফলক। এই অর্জনে দেশি-বিদেশি ক্রেতা সাধারণের হাতে উন্নত প্রযুক্তির টেলিভিশন তুলে দেওয়ার প্রতি আমাদের দায়িত্ব আরও বেড়ে গেলো।

উল্লেখ্য, বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ড বাছাই করতে নিয়েলসন বিশ্বমানের ‘উইনিং ব্র্যান্ডস’ জরিপ পদ্ধতি অনুসরণ করা হয়। দেশের সব বিভাগ থেকে ভোক্তারা এই জরিপে অংশ নেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দেশের ব্র্যান্ড ইক্যুইটি ইনডেক্স, ব্র্যান্ড প্রাইওরিটি, চিন্তা, পছন্দ, উপযোগিতা, প্রাইস প্রিমিয়াম, মার্কেট শেয়ার ইত্যাদি মানদণ্ড বিবেচনায় এবছর সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের পুরস্কার পেয়েছে ওয়ালটন।

বিজ্ঞাপন

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!