ভিভোর কালার চেঞ্জিং নতুন স্মার্টফোন

ভিভোর কালার চেঞ্জিং নতুন স্মার্টফোন

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো তাদের নতুন ফোন বাজারে এনেছে। ম্যাজিকাল কালার চেঞ্জিং ফিচার সমৃদ্ধ ভি২৫ই মডেলের স্মার্ট ফোনটিতে অসাধারণ ক্যামেরা, নান্দনিক ডিজাইন, আইকনিক কালার চেঞ্জিং গ্লাস ও শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ভিভো২৫ই এর ম্যাজিকাল কালার চেঞ্জিং ফিচার সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে কালার চেঞ্জ করে ফেলে আর এর স্থায়িত্বকাল হয় ৩ মিনিট। ফ্লুরাইট এজি গ্লাসের মাধ্যমে স্মার্টফোনটির ব্যাক কভারে দুর্দান্ত লুকের সৃষ্টি হয়।

স্মার্টফোনটির আরেকটি আকর্ষণীয় দিক হলো এর ক্যামেরা। এতে ব্যবহার করা হয়েছে ট্রিপল মেইন রেয়ার ক্যামেরা যার মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। এতে জি ডব্লিউ থ্রি সেন্সর এবং মেইন ওয়াইএস সাপোর্ট ব্যবহার করা রয়েছে। বোকেহ ফ্লেয়ার পোট্রেইটের মাধ্যমে ব্যাকগ্রাউন্ডের আলোর উৎসকে ফ্লেয়ার বোকেহতে রুপান্তরিত করে দারুণ ছবি তোলা সম্ভব।

ভিভো ২৫ই তে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, সাথে রয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ। যার মাধ্যমে খুব অল্প সময়ে ফোনটিতে চার্জ দেয়া সম্ভব। স্মার্টফোনটি ডায়মন্ড ব্ল্যাক ও সানরাইজ গোল্ড এই দুই কালারে পাওয়া যাচ্ছে।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।