খবর

রিমার্কের পণ্যের প্রদর্শনীতে পরীমনি

রাজধানীর বসুন্ধরায় ওয়ালটনের কর্পোরেট অফিসে হয়ে গেলো রিমার্ক এইচবি লিমিটেডের পণ্যের প্রদর্শনী। দুই দিনব্যাপী এ প্রদর্শনীতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে প্রদর্শনীর শেষ দিনে সেখানে উপস্থিত ছিলেন রিমার্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

রিমার্কের পণ্যের প্রদর্শনীতে আসা রাফিদা জাহান রাইজিংবিডিকে বলেছেন, রিমার্ক এইচবি লিমিটেড বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন স্কিন কেয়ার, কালার কসমেটিক্স ও হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার পণ্য প্রস্তুত করে থাকে। আমি অনেক আগে থেকে রিমার্কের পণ্য ব্যবহার করি। কারণ, তাদের পণ্যের মান বাজারের অন্য পণ্যের থেকে অনেক ভালো।

আরেক দর্শনার্থী একরামুল ইসলাম বলেন, রিমার্কের নিওর প্রোডাক্ট আমি ও আমার পরিবারের সদস্যরা ব্যবহার করি। তাই, এখানে এসেছি একসাথে তাদের সব পণ্য দেখতে। এছাড়া, তারা এখানে কিছু ছাড় দিচ্ছে। এজন্য পছন্দের প্রয়োজনীয় প্রডাক্টগুলো সংগ্রহ করছি।

রিমার্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা পরীমনি রাইজিংবিডিকে বলেন, যেখানে রিমার্কের সব প্রোডাক্ট পাওয়া যাচ্ছে, সেখানে আমি থাকব না, এটা কী করে হয়? আমি ঘুরে ঘুরে সব প্রোডাক্ট দেখছি আর পছন্দের প্রোডাক্টগুলো সংগ্রহ করছি। আমি যেহেতু রিমার্কের পণ্য ব্যবহার করি, আমার ভক্তরাও এখন থেকে ব্যবহার শুরু করবে।

রিমার্ক এইচবি লিমিটেডের হেড অব সেলস আব্দুল আলীম শিমুল বলেন, আমরা জনগণের দোরগোড়ায় মানসম্মত কসমেটিক্স পৌঁছে দিতে চাই। সাধারণত দাম বেশি হওয়ায় উন্নত মানের কসমেটিক্স সাধারণ মানুষ ব্যবহার করতে পারেন না। রিমার্ক এলএলসি ইউএসএ‘র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেড বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন স্কিনকেয়ার, কালার কসমেটিক্স এবং হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার পণ্য প্রস্তুত করে। এরইমধ্যে রিমার্ক ভোক্তাদের চাহিদা পূরণে বাজারে নিয়ে এসেছে লিলি, একনল, অরিক্স, সানবিট ও টাইলক্সের মতো আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্য।

রিমার্কের পণ্য প্রদর্শনীতে উপস্থিত ছিলেন—ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম শামসুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এস এম মাহবুবুল আলম, ডিরেক্টর মনজুরুল আলম অভি, ডিরেক্টর জাকিয়া সুলতানা প্রমুখ।

বিজ্ঞাপন

তথ্যসূত্র: রাইজিংবিডি

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!