স্মার্টফোন

শাওমি ও রেডমি ফোনে মূল্যছাড়

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড শাওমি তাদের বিভিন্ন মডেলের স্মার্টফোনে মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। ‘অক্টোবর ফেস্ট’ নামক ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম ভ্যারিয়েন্টের শাওমি ১২ প্রো ফোনটির বর্তমান বাজার মূল্য ১০৯,৯৯৯ টাকা। ২০,০০০ টাকা ছাড়ে এখন ফোনটি পাওয়া যাবে ৮৯,৯৯৯ টাকায়। একই মডেলের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমের ফোনটির বাজার মূল্য ৯৯,৯৯৯ টাকা হলেও ২০,০০০ টাকা ছাড়ে ৭৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফ্লাগশিপ স্মার্টফোন শাওমি ১২ প্রো হচ্ছে বাংলাদেশের ৫০+৫০+৫০ মেগাপিক্সেলের প্রথম ক্যামেরা স্মার্টফোন।

অন্যদিকে, জনপ্রিয় রেডমি সিরিজের নোট ১১ এর ৪ জিবি ও ৬৪ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ১০০০ টাকা কমে ১৯,৫৯৯ টাকায় কেনা যাবে। একই মডেলের ৪ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের ফোনটিও ১০০০ টাকা ছাড়ে ২০,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এ ছাড়া রেডমি ১০ (২০২২) ৪ জিবি ও ৬৪ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি বর্তমান বাজার মূল্য ১৮,১৯৯ টাকা হলেও শাওমির দেশব্যাপী এ উৎসবে ফোনটি পাওয়া যাবে ১৭,৪৯৯ টাকায়। একই মডেলের ৬ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ছাড়কৃত মূল্যে ২০,৪৯৯ টাকায় কেনা যাবে।

এন্ট্রি-লেভেল ফোন রেডমি ১০এ ২ জিবি ও ৩২ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ১০০০ টাকা ছাড়ে এখন পাওয়া যাবে ১১,৪৯৯ টাকায়। সারাদেশে শাওমি অনুমোদিত স্টোরে ছাড়কৃত মূল্য ফোনগুলো পাওয়া যাবে। আগামী ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত এই মূল্যছাড় সুবিধা উপভোগ করা যাবে।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!