সমুদ্রের আবহ রিয়েলমির স্মার্টফোনে

সমুদ্রের আবহ রিয়েলমির স্মার্টফোনে
সমুদ্রের আবহ মিলবে এবার স্মার্টফোনে। গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি শিগগির দেশের বাজারে আনতে যাচ্ছে নজরকাড়া স্টাইলের এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩।

শোনা যাচ্ছে, রিয়েলমি সি৩৩ বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে, যার ফলে এই সেগমেন্টে সবচেয়ে স্টাইলিশ লুক নিয়ে আসছে এই স্মার্টফোন। অ্যাকুয়া ব্লু এবং নাইট সি কালারে পাওয়া যাবে ডিভাইসটি, যার ৮.৩ মিলিমিটারের স্লিম বডিসহ রাইট-অ্যাঙ্গেল বেজেল ফোনটি ব্যবহারের সময় দেবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি।

পাশাপাশি, এই ফোনের পেছনের ‘ইউনিকভার’ প্রসেস ব্যাক কভার দেখতে নীল অসীম সমুদ্রের মতো, যা তৈরি করবে এক অন্যরকম আবহ- ঠিক যেমনটা দেখা যায় বন্ধুদের সঙ্গে সমুদ্রপাড়ে ছুটি কাটানোর সময়। এই ডিভাইসে ইউনিবডি ব্যাক কাভার থাকার কারণে পেছনে কোনো ক্যামেরা বাম্প (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) থাকবেনা, যা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে করে তুলবে আরো আরামদায়ক ও সুবিধাজনক।

মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোথেরাপির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডায়নামিক ভিজ্যুয়াল লাইট ইফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আরও বেশি স্টাইলিশ দেখাবে। এছাড়া রয়েছে আকর্ষণীয় ‘ওয়াটার-ফ্লো’ ইফেক্ট।

গুঞ্জন শোনা যাচ্ছে যে, সি৩৩ ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ, যা সিএইচডিআর টেকনোলজির মাধ্যমে ছবি প্রসেস করবে। আরও থাকবে সুবিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ও শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর।

 

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।