সর্বশেষঃ

সহবাসের আগে পুরুষের খাবার

যৌবনদীপ্ত সময়টাতে সহবাসকে দাম্পত্য সুখের ভিত্তি বলা যেতে পারে। এসময় দম্পতি পরস্পরের কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করে। বিশেষ করে পুরুষের পারফরম্যান্স যথেষ্ট না হলে নারী পরকীয়ায় জড়িয়ে পরতে পারেন। পরিণামে বিবাহবিচ্ছেদ পর্যন্ত হতে পারে।

সুখবর হলো, কিছু খাবার বিছানায় পুরুষের পারফরম্যান্স বৃদ্ধি করতে পারে। এখানে তেমন কিছু খাবার সম্পর্কে বলা হলো, যা মিলনের আগে খেলে উপকার পেতে পারেন।

* চিয়া বীজ হলো শক্তির শক্তিঘর। অন্যান্য পুষ্টি তো আছেই। এই খাবার স্ট্যামিনা ধরে রাখতে সাহায্য করে। মিলনের আগে শক্তিবর্ধক চিয়া বীজ খেতে পারেন।

* গ্রিন টি-ও শক্তির মাত্রা বৃদ্ধি করে। ব্ল্যাক টি’র ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। সহবাসের আগে গ্রিন টি অথবা ব্ল্যাক টি পান করতে পারেন।

* ভিটামিন সি পুরুষ হরমোন উৎপাদনে সাহায্য করে, যা যৌন তাড়না বাড়িয়ে থাকে। এটি শুক্রাণুর সংখ্যা ও গতিশীলতাও বৃদ্ধি করে। তাই সহবাসের আগে ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাওয়ার কথা বিবেচনা করতে পারেন।

* আপেল মুখের দুর্গন্ধ কমায় এবং দাঁতের ফাঁক থেকে খাদ্যকণা দূর করে। সুন্দর সহবাস অভিজ্ঞতার জন্য মুখের স্বাস্থ্যও গুরুত্বপূর্ণ। পারস্পরিক আদর-সোহাগের সময় মুখের দুর্গন্ধ যৌনতায় কিছুটা হলেও নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তাই সহবাসের আগে একটি আপেল খেতে পারেন।

* কিছু সামুদ্রিক খাবার যৌনকামনা বৃদ্ধি করে, যেমন- কাঁকড়া ও চিংড়ি। এসব খাবার মস্তিষ্কে সেরোটোনিনও বৃদ্ধি করে, যা মেজাজকে সহবাসের জন্য প্রস্তুত করতে পারে। সামুদ্রিক খাবার খাওয়ার পর একটি আপেল খেতে পারেন, যেন এসব খাবারের দুর্গন্ধ দূর হয়।

* আদার পানীয়তে লেবুর রস মিশিয়ে সহবাসের আগে পান করতে পারেন। গবেষণায় দেখা গেছে- আদা লেবুর পানীয় শরীরে রক্তপ্রবাহ বাড়াতে পারে, বিশেষ করে লিঙ্গ অঞ্চলে। আদা যৌন তাড়নাও বৃদ্ধি করতে পারে।

* ডিমের ভিটামিন বি৫ এবং ভিটামিন বি৬ শরীরে হরমোনের ভারসাম্য ফিরিয়ে আনে। পুরুষের লিঙ্গ উত্থান সমস্যায় ভোগার অন্যতম কারণ হলো কিছু হরমোনের ভারসাম্যহীনতা, যেমন- টেস্টোস্টেরন। তাই সহবাসের আগে ডিম খেতে পারেন।

* সহবাসের আগে পালংশাক খাওয়ার পরামর্শ দেয়া হয়ে থাকে। এই খাবার গোপনাঙ্গে রক্তপ্রবাহ বাড়িয়ে যৌনতাকে উদ্দীপ্ত করতে পারে। সহবাসের আগে পালংশাক খেলে সুখকর অনুভূতি বাড়বে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টাইমস

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!