সর্বশেষঃ
বিজ্ঞান-প্রযুক্তি

সাশ্রয়ী মূল্যের উচ্চমানের অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস আনলো ওয়ালটন

দেশের প্রযুক্তি বাজারে একের পর এক উচ্চমানের পণ্য নিয়ে আসছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এবার প্রতিষ্ঠানটি বাজারে ছাড়লো নতুন আরেকটি প্রযুক্তিপণ্য- অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস।

অ্যাসেন্ট ব্র্যান্ডের প্যাকেজিংয়ে বাজারে আসা ওয়ালটনের এই অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস নিশ্চিত করে ঝামেলাহীন অফিস অ্যাটেনডেন্স। ফলে যে কোনো প্রতিষ্ঠানের মানবসম্পদ সংক্রান্ত কাজ হয় দ্রুত ও নির্ভুল।

জানা গেছে, প্রযুক্তির উন্নয়নে বর্তমানে ছোট-বড় সব ধরনের প্রতিষ্ঠানেই অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস ব্যবহৃত হচ্ছে। এ ডিভাইস ব্যবহার করে কর্মীদের অফিস হাজিরাসহ খুব সহজেই তাদের তাদের কর্মঘণ্টার হিসাব রাখা এবং ডিজিটাল মাধ্যমে সংরক্ষণ করা যায়।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ জানান, বর্তমানে বাজারে রয়েছে তাদের ৩ মডেলের অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস। এর মধ্যে ডব্লিউএসি১১ মডেলের দাম ৭,৯০০ টাকা, ডব্লিউএসি২২ মডেল ১১,৯৫০ টাকা এবং ডব্লিউএসি৩৩ মডেল পাওয়া যাচ্ছে ১২,৭৫০ টাকায়।

তিনি জানান, ওয়ালটনের অ্যাসেন্ট অ্যাকসেস কন্ট্রোল ডিভাইসে অত্যাধুনিক সব ফিচার রয়েছে। এতে ফিঙ্গারপ্রিন্ট, কার্ড এবং পাসওয়ার্ড ব্যবহার করা যায়। ডিভাইসগুলো ০.৫ সেকেন্ডেরও কম সময়ে রেসপন্স করে। এতে ৩ হাজার ইউজার এবং ৭০ হাজার পর্যন্ত রেকর্ড ধারণ করার সুবিধা রয়েছে।

ওয়ালটন অ্যাকসেস কন্ট্রোল ডিভাইসের সঙ্গে এইচআরএমএস সফটওয়্যার, পেরোল, অ্যাটেনডেন্স রিপোর্ট ইত্যাদি ইন্টিগ্রেট করার সুবিধা রয়েছে। এতে আছে এক্সিট বাটন, ডোর ম্যাগনেট, রিডার ইন্টারফেস, উইগ্যান্ড ইনপুট ফিচার। রয়েছে সারা দেশব্যাপী ওয়ালটন সার্ভিস পয়েন্টের মাধ্যমে সবচেয়ে দ্রুততম সময়ে সেবা পাওয়ার নিশ্চয়তা।

অন্য যেকোনো এইচআরএমএস কিংবা ইআরপি সফটওয়্যারের সঙ্গে ইন্ট্রিগেশনের জন্য ওয়ালটন অ্যাকসেস কন্ট্রোলের এপিআই ব্যবস্থা আছে। এছাড়া যেকোনো প্রতিষ্ঠানে আগে থেকে ব্যবহার করা অ্যাকসেস কন্ট্রোল ডিভাইসের সঙ্গে সমান্তরালে ওয়ালটন অ্যাকসেস কন্ট্রোল ডিভাইস ব্যবহার করা যায়।

উল্লেখ্য, বর্তমানে বিভিন্ন কনফিগারেশন ও দামের নানান মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, মনিটর, প্রিন্টার, প্রজেক্টর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, হেডফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, লিকুইড কুলার ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন ডিজি-টেকের কম্পিউটার বিভাগ।

 

ওয়ালটনের ৭৯তম কাস্টমার সার্ভিস পয়েন্ট উদ্বোধন

টেক টাইমস বিডি এর ফেসবুক পেজের লিংক

 

 

তথ্যসূত্র: রাইজিংবিডি

আরও দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!