সর্বশেষঃ
Featuredটিপস অ্যান্ড ট্রিক্স

লাইকির নতুন ক্যাম্পেইন বিশ্ব শিশু দিবস উপলক্ষে

বিশ্ব শিশু দিবস উদযাপনে ১৮ নভেম্বর বুধবার  থেকে লাইকি বাংলাদেশ ‘জাস্ট কিডিং’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় লাইকি ব্যবহারকারীরা শিশুসুলভ ভিডিও তৈরি করে #চিলড্রেনসডে (#ChildrensDay) লিখে শেয়ার দিয়ে পুরস্কার জিতে নিতে পারবেন। এই ক্যাম্পেইনটি আয়োজনের উদ্দেশ্য ব্যবহারকারীদের শৈশব স্মৃতি ফিরিয়ে আনা এবং কিছুদিনের জন্য শিশুদের মতো কাজ করা।

শিশুদের চেহারা এবং শিশুসুলভ সরলতার সাথে মিল রেখে ব্যবহারকারীরা তাদের লুক পরিবর্তন করে এর মাধ্যমে মজার ভিডিও তৈরি করতে পারবেন। ব্যবহারকারীরা শিশুদের কণ্ঠে ঠোঁট মিলিয়ে কথাও বলতে পারবেন এবং শিশুদের অনুকরণ করার অভিনয়ও করতে পারবেন। এছাড়াও, ব্যবহারকারীরা মজার ভিডিও তৈরি করতে বিশ্ব শিশু দিবসের স্টিকার ব্যবহার করতে পারবেন।
এ ক্যাম্পেইনে লাইকি বাংলাদেশ ৪০ জন শীর্ষ বিজয়ী নির্বাচন করবে এবং বিজয়ীদের টি-শার্ট, ব্যাগ ও ব্যাকড্রপের মতো অফিশিয়াল মার্চেন্ডাইজ এবং ৫০ মার্কিন ডলার বোনাস দেয়ার মাধ্যমে পুরস্কৃত করা হবে। ফল ঘোষণার ৬০ দিনের মধ্যে বিজয়ীদের কাছে পুরস্কার পৌঁছানো হবে এবং ৩০ দিনের মধ্যে বোনাস ব্যবহারকারীর অ্যাকাউন্টে যোগ হবে।

জনপ্রিয় অভিনেত্রী সাবিলা ন‚র ও টয়া এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করবেন। এ ক্যাম্পেইনের অংশ হতে পেরে সাবিলা নূর বলেন, এ ক্যাম্পেইনের মাধ্যমে প্রত্যেকেই মজা করার মাধ্যমে তাদের শৈশবে ফিরে যেতে পারবেন। শিশুরা আমাদের জীবনে এক অদ্ভুত আনন্দ ও উদ্দীপনা নিয়ে আসে। আমার প্রত্যাশা অনেক মানুষই এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করবেন।

লাইকি বাংলাদেশের হেড অব অপারেশন জয় বলেন, ‘সমাজে বিশ্ব শিশু দিবসের তাৎপর্য প্রাসঙ্গিক করে তুলতে তরুণরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এজন্য, আমরা চাই, শিশুরা আমাদের জীবনে যে আনন্দ ও সরলতা বয়ে আনে তরুণরা তা উদযাপন করুক। এ ক্যাম্পেইনের মাধ্যমে ব্যবহারকারীরা সৃষ্টিশীল সব ভিডিওর মাধ্যমে তাদের শৈশবের স্মৃতি শেয়ার করতে পারবেন। এর মাধ্যমে তারা দারুণ কিছু মুহূর্ত উপভোগ করবেন।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

আরও দেখুন
Back to top button
error: Content is protected !!