সর্বশেষঃ

বইমেলায় বিকাশ পেমেন্টে থাকছে ডিসকাউন্ট

গত ছয় বছরের ধারাবাহিকতায় এবারও বাংলা একাডেমি আয়োজিত ‘অমর একুশে বইমেলা-২০২৪’ এ সহযোগী হিসেবে থাকছে বিকাশ। বরাবরের মতো এবারও মেলায় বই কেনায় বিকাশ পেমেন্টে থাকছে ডিসকাউন্ট কুপন ও ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।

মেলায় বই কেনার সময় বিকাশ অ্যাপে “MELA24” কুপন কোড যোগ করে করে পেমেন্টে মিলবে ১০ শতাংশ ডিসকাউন্ট সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত। একইভাবে ইউএসএসডি (USSD)-এর মাধ্যমে পেমেন্টে পাওয়া যাবে ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত।

অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েব ঠিকানায়- www.bkash.com/campaign/book-fair-offer

গত চার বছরের ধারাবাহিকতায় মেলা প্রাঙ্গণে বিশ্রামের স্থানের পাশেই থাকবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বই সংগ্রহের বুথ, যেখানে পাঠক-লেখক-প্রকাশকরা অনুদান হিসেবে নতুন বা পুরোনো বই দিতে পারবেন। যারা বই অনুদান দেবেন তাদের জন্য থাকবে ফটোবুথ, আর এই বুথে তোলা ছবি দিয়ে তৈরি করা হবে ফটো কোলাজ, যা প্রতিদিন প্রদর্শিত হবে বড় স্ক্রিনে। যারা ঢাকার বাইরে আছেন, তারা নিজ নিজ এলাকার বিকাশ গ্রাহক সেবা কেন্দ্রে গিয়েও বই দিয়ে আসতে পারবেন।

এবারও বিকাশের উদ্যোগে মেলা প্রাঙ্গণে পাঠক-দর্শনার্থীদের জন্য তৈরি করা হয়েছে বিশ্রামের স্থান, শিশুদের জন্য থাকবে পাপেট শো, প্রবীণ এবং চলাফেরায় অক্ষম ব্যক্তিদের জন্য হুইলচেয়ারের ব্যবস্থা। এদিকে যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই, চাইলে তারা মেলা প্রাঙ্গণে জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে বিকাশের বুথ থেকে তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন।

বিজ্ঞাপন

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!