খবর

গ্রামীণফোন নিয়ে এলো বছরের বহুল প্রত্যাশিত সঙ্গীত উৎসব

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় মঞ্চ বিশ্বকাপে অংশ নিয়েছে টাইগাররা। আর তাদের প্রতি সম্মান জানাতে আয়োজন করা হয়েছে ‘চলো বাংলাদেশ’ কনসার্ট । সুরের মূর্ছনায় হাজারো কণ্ঠে অনুপ্রেরণা দেয়া হবে বাংলাদেশের ক্রিকেটারদের। বছরের বহুল প্রত্যাশিত এ উদযাপন ‘চলো বাংলাদেশ’ কনসার্টের মাধ্যমে গ্রামীণফোনের লক্ষ্য দেশের তরুণদের মধ্যে ঐক্য, আবেগ এবং অনুপ্রেরণার চেতনাকে উজ্জীবিত করা।

গ্রামীণফোন বিশ্বাস করে চেতনা উজ্জীবিত করার মাধ্যমে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে আমাদের জাতীয় ক্রিকেট দলের যাত্রা উদযাপনের এবং আমাদের যে বীরেরা বিশ্বমঞ্চে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাদের প্রতি সম্মান জানানোর এখনই সময়। ‘চলো বাংলাদেশ’ কনসার্টে শিল্পী আর সংগীতপ্রেমীদের অভুতপূর্ব মিলনমেলায় গানপ্রেমীদের বড় স্বপ্ন দেখতে এবং নির্ভিকভাবে এগিয়ে যাওয়ার মাধ্যমে সাফল্য অর্জনে অনুপ্রাণিত করবে। এ আয়োজন দেশের তরুণদের অপার সম্ভাবনা, তাদের অদম্য চেতনা এবং যেভাবে তারা হাতে হাত মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তারই উদযাপন।

প্রস্তুত থাকুন গানের উন্মাদনায় হারিয়ে যেতে! আগামী ২০ অক্টোবর (শুক্রবার) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রামীণফোনের আয়োজনে ‘চলো বাংলাদেশ’ কনসার্ট। ‘চলো বাংলাদেশ’ কনসার্টে সংগীতপ্রেমীদের উন্মাদনাকে বাড়িয়ে তুলতে পারফর্ম করবে স্বনামধন্য জনপ্রিয় সব ব্যান্ড ও শিল্পীরা। যাদের মধ্যে রয়েছে: আর্টসেল, ক্রিপ্টিক ফেইট, হাবিব ওয়াহিদ, নেমেসিস, প্রীতম হাসান, রাফা অ্যান্ড ফ্রেন্ডস, পান্থ কানাই, হাসান, ওয়ারফেজ সহ অনেকেই। কনসার্টটিতে অংশগ্রহণে বিনামূল্যে নিবন্ধন করা যাবে মাইজিপি অ্যাপের মাধ্যমে। কনসার্টটি মাইজিপি অ্যাপ ও এনটিভি তে সরাসরি সম্প্রচার করা হবে।

কনসার্টটি গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ’ ক্যাম্পেইনের একটি অংশ হিসেবে আয়োজিত হচ্ছে। গ্রামীণফোনের এ ক্যাম্পেইনের লক্ষ্য তরুণদের জাতীয় অগ্রগতির চেতনায় উদ্বুদ্ধ করা। এ ক্যাম্পেইনের মধ্যে রয়েছে আকর্ষণীয় বিভিন্ন কার্যক্রম, যেমন: মাইজিপি অ্যাপে বিশ্বকাপ ম্যাচের লাইভ স্ট্রিমিং, বিশ্বকাপ উদযাপনে লিমিটেড এডিশনের মার্চেন্ডাইজ, বিশেষ ভ্রমণ প্যাকেজ, সাফল্য উদযাপনে মিষ্টান্নসহ আরও অনেক কিছু। টেক এনবলার হিসেবে গ্রামীণফোন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের জাতির নবযুগের বীরদের সাফল্য উদযাপনে এবং তরুণদের মধ্যে আস্থা ও সাহস জাগিয়ে তোলার মাধ্যমে গ্রামীণফোন স্মার্ট ও উজ্জ্বল ভবিষ্যতের পথ প্রশস্ত করতে নিজেদের নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে অঙ্গীকারবদ্ধ।

টেক টাইমস বিডি

টেক টাইমস বিডি ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করতেঃ এখানে ক্লিক করুন
টেক টাইমস বিডি ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ টেক টাইমস বিডি ফেসবুক পেজের লিংক
টেক টাইমস বিডি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতেঃ এখানে ক্লিক করুন এবং তথ্য প্রযুক্তির আপডেট ভিডিও দেখুন।
গুগল নিউজে টেক টাইমস বিডি সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
তথ্য প্রযুক্তির আপডেট খবর পেতে ভিজিট করুন www.techtimesbd.com ওয়েবসাইট।

এই বিভাগের আরও খবর

Back to top button
error: Content is protected !!